খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।
  জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পাস
  আগামি বছর এইচএসসি পরীক্ষা এপ্রিলে : বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ডের সভাপতি

কেইউজের দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার, ১১ পদে ২৩ প্রার্থী

গেজেট ডেস্ক

, ২টি প্যানেলে ২৩ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায়
খবর বিজ্ঞপ্তি
খুলনা সাংবাদিক ইউনিয়নের কেইউজের দ্বি-বার্ষিক নির্বাচন ২৯ জুন শনবিার খুলনা প্রেস ক্লাবে অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ১১টি পদের বিপরীতে ২টি প্যানেলসহ ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৪ জুন প্রত্যাহারের নির্ধারিত সময়ে কোন মনোনয়নপত্র প্রত্যাহার হয়নি।

চূড়ান্ত প্রার্থীরা হলেন-সভাপতি পদে মোঃ সাইদুজ্জামান সম্রাট ও আনোয়ারুল ইসলাম কাজল, সহ-সভাপতি পদে কাজী শামীম আহমেদ, মোঃ আমিরুল ইসলাম, এস এম নুর হাসান জনি ও শামীম আশরাফ শেলী, সাধারণ সম্পাদক পদে মহেন্দ্র নাথ সেন ও বিমল সাহা, যুগ্ম-সম্পাদক পদে এস এম ফরিদ রানা ও এসএম মনিরুজ্জামান মনির, কোষাধ্যক্ষ পদে শেখ জাহিদুল ইসলাম ও দীলিপ বর্মন, দপ্তর সম্পাদক পদে সাগর সরকার ও আল মাহমুদ প্রিন্স, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে মিলন হোসেন ও মোঃ হেলাল মোল্লা এবং নির্বাহী সদস্য পদে নেয়ামুল হোসেন কচি, শেখ লিয়াকত হোসেন, উত্তম কুমার সরকার, মোঃ হুমায়ুন কবির, আলমগীর হান্নান, মোঃ হাসানুর রহমান তানজির ও এসএম কামাল হোসেন।

খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান কেইউজে সাবেক সভাপতি মুন্সী মাহবুব আলম সোহাগ জানান, কেইউজের আহবায়ক কমিটির সভায় তিন সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। গঠনতন্ত্রের নির্দেশনানুযায়ী নির্বাচন পরিচালনা কমিটি গত গত ৮ জুন নির্বাচনের তফসিল ঘোষণা করে। ঘোষিত তফসিল অনুযায়ী ১২ জুন ১১টি পদের বিপরীতে ২৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এরপর ১৪ জুন বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহারের সময় নির্ধারিত ছিল। এ সময়ে কেউই মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। এরপর রাত ৮টায় নির্বাচন পরিচালনা কমিটি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে। আজ ২৯ জুন দ্বিবার্ষিক এ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১৩৬ জন ভোটারের মধ্যে মৃত, স্থগিত, প্রত্যাহার ও বাতিল বাদ দিয়ে ১২৬ জন ভোটার ভোট প্রদান করবেন।

উল্লেখ্য, ২০২২ সালের নির্বাচনে ফারুক-রিয়াজ পরিষদ বিজয়ী হলেও দুই বছরের মেয়াদ শেষে নতুন নির্বাচন করতে না পারায় সাধারণ সদস্যরা গঠনতন্ত্র মোতাবেক ১০ শতাংশ সদস্যের আহবানে কেইউজের বিশেষ সাধারণ সভায় সাবেক সভাপতি এসএম জাহিদ হোসেনকে আহবায়ক করে ৫ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটির নেতৃত্বে এ দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। খবর বিজ্ঞপ্তির




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!